হয় অবস্থিত 15300 সিলভার পার্ক, Canelones বিভাগ. এর ঠিকানা হয় . এর ওয়েবসাইট হয় http://portaldelacosta.com.uy/comercio/danilo-alineaciones-parque-del-plata/. রেট করা 5 (5 স্টারের মধ্যে) দ্বারা 74 ওয়েবে পর্যালোচনা.

আশেপাশের কয়েকটি স্থান হ'ল -

কোকো মোটরসাইকেল (টু হুইলারের মেরামত করার দোকান) রুট আইবি কিমি 49100, পার্ক দেল প্লাটা, ক্যানেলোন বিভাগ, উরুগুয়ে (প্রায়. 138 meters)
Barraca Parque del Plata (স্টোর) কিমি 49. কলে এবং উরুগুয়ের মধ্যে, ক্যালে12, পার্কে দেল প্লাটা, উরুগুয়ে (প্রায়. 269 meters)
পেটশপ ক্যাটডগ (পোষা প্রাণী দোকানে) ক্যাম্পামেন্টো পাড়া, পার্কে দেল প্লাটা, ক্যানেলোন বিভাগ, উরুগুয়ে (প্রায়. 115 meters)
ফিশমোঙ্গার এবং সীফুড রেস্টুরেন্ট "মৌরি মার" (মুদি দোকান) রুট IB 8168, 15300 Parque del Plata, Canelones বিভাগ, উরুগুয়ে (প্রায়. 312 meters)
কোকো মোটরসাইকেল (টু হুইলারের মেরামত করার দোকান) রুট আইবি কিমি 49100, পার্ক দেল প্লাটা, ক্যানেলোন বিভাগ, উরুগুয়ে (প্রায়. 137 meters)
আটলান্টিডা এবং পার্কে ডেল প্লাটাতে রান্নাঘর এবং চুলা "কিউবাঙ্কর" মেরামত ও বিক্রয় (যন্ত্র দোকান) calle alfredo zitarrosa (9) (উত্তর দিক) a30 mts. de la ruta, 16100 Parque del Plata, Canelones বিভাগ, উরুগুয়ে (প্রায়. 243 meters)
নিরো পেট শপ (পশুচিকিত্সক) ক্যাম্পামেন্টো পাড়া, পার্কে দেল প্লাটা, ক্যানেলোন বিভাগ, উরুগুয়ে (প্রায়. 135 meters)
(যৌন বিশেষজ্ঞ) (প্রায়. 380 meters)
"ইয়েসির" নান্দনিক কেন্দ্র (শপিং মল) পার্কে দেল প্লাটা, ক্যানেলোনেস বিভাগ, উরুগুয়ে (প্রায়. 335 meters)
স্ক্র্যাপ ডিলার (শপিং মল) রিনকন পাড়া, পার্ক ডেল প্লাটা, ক্যানেলোন বিভাগ, উরুগুয়ে (প্রায়. 216 meters)

আধা কিলোমিটারেরও কম সময়ের মধ্যে Interbalnearia Y Calle 9 Pque. ডেল প্লাটা, ইন্টারবালনেরিয়া এবং লিলির, "এল রেমাচে" ভাজা কেক এবং পেস্ট্রি, এগ্রো পেট শপ 4 পা, অভিতাব, জেএম বারবার, হোমম্যানিয়া, হেবার মেকানিক্স, কোকো মোটরসাইকেল, , ড্যানিলো লাইনআপস, হাস্কভার্না গার্ডেন হাউস, কর্মশালা মেকা পার্ক ডেল প্লাটা, ড্যানিলো লাইনআপস, , আটলান্টিডা এবং পার্কে ডেল প্লাটাতে রান্নাঘর এবং চুলা "কিউবাঙ্কর" মেরামত ও বিক্রয়, হোমম্যানিয়া, ক্যালা ট্রান্সফার এবং ওয়ার্কশপ, এগ্রো পেট শপ 4 পা এবং আরো অনেক.

প্রধান ল্যান্ডমার্ক থেকে দূরত্ব

Distance between and কোকো মোটরসাইকেল is approx 137 meters.
Distance between and ড্যানিলো লাইনআপস is approx 100 meters.

রেটিং

5/5

যোগাযোগ

http://portaldelacosta.com.uy/comercio/danilo-alineaciones-parque-del-plata/

জানুন

স্থান

প্রশ্ন জিজ্ঞাসা:

কি ওয়েবসাইট কি?

হ্যাঁ, ওয়েবসাইট http://portaldelacosta.com.uy/comercio/danilo-alineaciones-parque-del-plata/.

রেটিং কি?

রেটিং 5 5 টি তারার বাইরে রেটিং

যেখানে অবস্থিত?

15300 সিলভার পার্ক, Canelones বিভাগ মধ্যে অবস্থিত.

কোন এলাকার পিনকোড কী অবস্থিত?

এর পিনকোড 15300 সিলভার পার্ক, Canelones বিভাগ হয় 15300

একটি পর্যালোচনা লিখুন