বেকারি এবং মিষ্টান্ন জুরিখ

বেকারি এবং মিষ্টান্ন জুরিখ এক Bakery and Cake Shop যা হলো এভি. জিয়ানাত্তাসিও, উপকূলের শহর, Canelones বিভাগ মধ্যে অবস্থিত. এই উরুগুয়ে এর 782 বেকারি এবং কেকের দোকান এক. বেকারি এবং মিষ্টান্ন জুরিখ এর ঠিকানা আভেনিদা জিয়ানাত্তাসিও সিউদাদ দে লা কোস্টা ইউওয়াই, এভি গিয়ানাত্তাসিও, সিউদাদ দে লা কস্তা, ক্যানেলোন বিভাগ, উরুগুয়ে হয়বেকারি এবং মিষ্টান্ন জুরিখ থেকে 59826837238 যোগাযোগ করা যেতে পারে বেকারি এবং মিষ্টান্ন জুরিখ আশেপাশে অনেকগুলি তালিকাভুক্ত জায়গা রয়েছে।ওয়েব এ 82 পর্যালোচকদের দ্বারা বেকারি এবং মিষ্টান্ন জুরিখ কে 4.5 (5 তারার বাইরে) রেট দেওয়া হয়েছে।

বেকারি এবং মিষ্টান্ন জুরিখ আশেপাশের কয়েকটি স্থান হ'ল -

মন্টেভিডিও স্টোর - লাগোমার (হোম সামগ্রীর দোকান) Av. Giannattasio Km.22 corner Mar del Plata M.18 S.1, Canelones বিভাগ, উরুগুয়ে (প্রায়. 181 মিটার)
শপিং মল প্লাজা ইতালিয়া (শপিং মল) উপকূলের শহর, ক্যানেলোনেস বিভাগ, উরুগুয়ে (প্রায়. 129 মিটার)
HELADERIA SOLYMAR, উপকূলের শহরের বৃহত্তম কারিগর আইসক্রিমের দোকান। (আইসক্রিমের দোকান) এভি. সেকো গার্সিয়া, উপকূলের শহর, ক্যানেলোন বিভাগ, উরুগুয়ে (প্রায়. 347 মিটার)
EXXITO প্রিন্টিং (ছাপার দোকান) VI├Âôçÿa del Mar 1904, 15000 Ciudad de la Costa, Canelones বিভাগ, উরুগুয়ে (প্রায়. 279 মিটার)
বরিশকা লাগোমার (মহিলাদের পোশাক) এভি. গিয়ানাত্তাসিও কিমি 22, মার দেল প্লাটা এবং বেকু এর মধ্যে, 15000 লাগোমার, ক্যানেলোন বিভাগ, উরুগুয়ে (প্রায়. 140 মিটার)
কোস্টের সেক্স শপ (প্রাপ্তবয়স্ক বিনোদন দোকান) এভি. গিয়ানাত্তাসিও কিমি 21,800, টিন্ডা ইঙ্গলেসার সামনে, 15000 লাগোমার, ক্যানেলোন বিভাগ, উরুগুয়ে (প্রায়. 257 মিটার)
ইংলিশ স্টোর (সুপার মার্কেট) এভি. জিয়ানাত্তাসিও কিমি. 21,800, ক্যানেলোনেস, ক্যানেলোন বিভাগ, উরুগুয়ে (প্রায়. 240 মিটার)
শেরউইন উইলিয়ামস (পেইন্ট স্টোর) উরুগুয়ে, মার দেল প্লাটা এম.17, এস.6, ইউ.001, সিউদাদ দে লা কস্তা, উরুগুয়ে (প্রায়. 137 মিটার)
অপটিক্যাল লাগোমার (স্টোর) লস ইউকাপ্লিটাস 2908, 15000 সিউদাদ দে লা কস্তা, ক্যানেলোনেস বিভাগ, উরুগুয়ে (প্রায়. 263 মিটার)
আরাজা কারুশিল্প (হস্তশিল্প সামগ্রীর দোকান) Avenida Giannattasio Km 21,900 Manzana 31 Solar 15, 15005 Lagomar, Department of Canelones, Uruguay (প্রায়. 203 মিটার)

বেকারি এবং মিষ্টান্ন জুরিখ আধা কিলোমিটারেরও কম সময়ের মধ্যে মন্টেভিডিও ওষুধের দোকান Ciudad de la Costa, অপটিক্যাল লাগোমার, LT La Tiendita, লাগোমার পায়ের ছাপ, ডেপি অ্যালিস, কমলা, উপকূলে প্রসেগুর শহর, সবজি মেলা লাগোমার, মুভিস্টার লাগোমার, লজিসেল, কলম্বিয়া মার্কেট, সমস্ত মোটর স্থানান্তর এবং এমনকি যান্ত্রিক, লা গ্রামিলা (বাগান ও হার্ডওয়্যার), কোস্টা স্পিড শপ, অতিরিক্ত বাক্স, কোস্টা স্পিড শপ, Lagomar পাইকারি স্ব-পরিষেবা, শুভ দিন, ভারেলা ফায়ার এক্সটিংগুইশার, সেল ফোন Pla এবং আরো অনেক.

প্রধান ল্যান্ডমার্ক থেকে দূরত্ব

বেকারি এবং মিষ্টান্ন জুরিখ এবং GEANT এর মধ্যে দূরত্ব প্রায় 5 কিলোমিটার
বেকারি এবং মিষ্টান্ন জুরিখ এবং বুটিক "লা পিলচেরিয়া" এর মধ্যে দূরত্ব প্রায় 728 মিটার
বেকারি এবং মিষ্টান্ন জুরিখ এবং Ferro.uy হার্ডওয়্যারের দোকান এর মধ্যে দূরত্ব প্রায় 455 মিটার
বেকারি এবং মিষ্টান্ন জুরিখ এবং GEANT এর মধ্যে দূরত্ব প্রায় 5 কিলোমিটার

রেটিং

4.5/5

যোগাযোগ

জানুন

আভেনিদা জিয়ানাত্তাসিও সিউদাদ দে লা কোস্টা ইউওয়াই, এভি গিয়ানাত্তাসিও, সিউদাদ দে লা কস্তা, ক্যানেলোন বিভাগ, উরুগুয়ে

স্থান

প্রশ্ন জিজ্ঞাসা:

বেকারি এবং মিষ্টান্ন জুরিখ যোগাযোগের নম্বরটি কী?
বেকারি এবং মিষ্টান্ন জুরিখ যোগাযোগের নম্বর 59826837238 হয়
বেকারি এবং মিষ্টান্ন জুরিখ রেটিং কি?
বেকারি এবং মিষ্টান্ন জুরিখ রেটিং 4.5 5 টি তারার বাইরে রেটিং
বেকারি এবং মিষ্টান্ন জুরিখ এর ঠিকানা কী
বেকারি এবং মিষ্টান্ন জুরিখ এর ঠিকানা আভেনিদা জিয়ানাত্তাসিও সিউদাদ দে লা কোস্টা ইউওয়াই, এভি গিয়ানাত্তাসিও, সিউদাদ দে লা কস্তা, ক্যানেলোন বিভাগ, উরুগুয়ে.
বেকারি এবং মিষ্টান্ন জুরিখ যেখানে অবস্থিত?
বেকারি এবং মিষ্টান্ন জুরিখ এভি. জিয়ানাত্তাসিও, উপকূলের শহর, Canelones বিভাগ মধ্যে অবস্থিত.

মানুষ আরও যা খোঁজে