কলোনিয়া দেল স্যাক্রামেন্টোর কালচারাল স্পেস এবং রেলওয়ে মিউজিয়াম

কলোনিয়া দেল স্যাক্রামেন্টোর কালচারাল স্পেস এবং রেলওয়ে মিউজিয়াম এক Rail museum যা হলো কর্নেল দেল স্যাক্রামেন্টো, কলোনিয়া বিভাগ মধ্যে অবস্থিত. এই উরুগুয়ে এর 9 রেল যাদুঘর এক. কলোনিয়া দেল স্যাক্রামেন্টোর কালচারাল স্পেস এবং রেলওয়ে মিউজিয়াম এর ঠিকানা এলয় পেরাজ্জা, কর্নেল দেল স্যাক্রামেন্টো, কলোনিয়া বিভাগ, উরুগুয়ে হয়কলোনিয়া দেল স্যাক্রামেন্টোর কালচারাল স্পেস এবং রেলওয়ে মিউজিয়াম থেকে 59845221496 যোগাযোগ করা যেতে পারে ওয়েব এ 327 পর্যালোচকদের দ্বারা কলোনিয়া দেল স্যাক্রামেন্টোর কালচারাল স্পেস এবং রেলওয়ে মিউজিয়াম কে 4 (5 তারার বাইরে) রেট দেওয়া হয়েছে।

কলোনিয়া দেল স্যাক্রামেন্টোর কালচারাল স্পেস এবং রেলওয়ে মিউজিয়াম আশেপাশের কয়েকটি স্থান হ'ল -

এক্সপ্রেস 365 (সুপার মার্কেট) আভদা। আন্দ্রেস মিহানোভিচ 218, 70000 কর্নেল দেল স্যাক্রামেন্টো, কলোনিয়া বিভাগ, উরুগুয়ে (প্রায়. 373 মিটার)
প্রাচীন জিনিস "লা এসকুইনা" (প্রাচীন বস্তুসামগ্রীর দোকান) জুয়ান কার্লোস ওনেটি 242, 70000 কর্নেল দেল স্যাক্রামেন্টো, কলোনিয়া বিভাগ, উরুগুয়ে (প্রায়. 214 মিটার)
Lo de Carlos Jugueteria, স্টেশনারি (খেলনার দোকান) তুলা সুয়ারেজ ডি কুটিনেলা, কর্নেল দেল স্যাক্রামেন্টো, কলোনিয়া বিভাগ, উরুগুয়ে (প্রায়. 350 মিটার)
রিয়াল ডি সান কার্লোস বুরিং (বুলারিং) কলোনিয়া দেল স্যাক্রামেন্টো, কলোনিয়া বিভাগ, উরুগুয়ে (প্রায়. 224 মিটার)
ট্রেন জাদুঘর (রেল যাদুঘর) কলোনিয়া দেল স্যাক্রামেন্টো, কলোনিয়া বিভাগ, উরুগুয়ে (প্রায়. 109 মিটার)
ট্রেন জাদুঘর (রেল যাদুঘর) কলোনিয়া দেল স্যাক্রামেন্টো, কলোনিয়া বিভাগ, উরুগুয়ে (প্রায়. 112 মিটার)
রিয়াল ডি সান কার্লোস বুরিং (বুলারিং) কলোনিয়া দেল স্যাক্রামেন্টো, কলোনিয়া বিভাগ, উরুগুয়ে (প্রায়. 245 মিটার)
লা এসকুইনিটা প্রাচীন জিনিসপত্র (প্রাচীন বস্তুসামগ্রীর দোকান) কলোনিয়া দেল স্যাক্রামেন্টো, কলোনিয়া বিভাগ, উরুগুয়ে (প্রায়. 291 মিটার)
কলোনিয়া দেল স্যাক্রামেন্টোর কালচারাল স্পেস এবং রেলওয়ে মিউজিয়াম (রেল যাদুঘর) এলয় পেরাজ্জা, কর্নেল দেল স্যাক্রামেন্টো, কলোনিয়া বিভাগ, উরুগুয়ে (প্রায়. 100 মিটার)
রিয়াল ডি সান কার্লোস বুরিং (বুলারিং) Plaza de toros Real de San Carlos, 70000 Col Del Sacramento, Colonia Department, Uruguay (প্রায়. 224 মিটার)

প্রায় 250 মিটার বিমানের দূরত্বের মধ্যে, কলোনিয়া দেল স্যাক্রামেন্টোর কালচারাল স্পেস এবং রেলওয়ে মিউজিয়াম আরও কমপক্ষে 2 আরও রেল যাদুঘর হু। এইগুলো রেল যাদুঘর হু - ট্রেন জাদুঘর, ট্রেন জাদুঘর

প্রধান ল্যান্ডমার্ক থেকে দূরত্ব

কলোনিয়া দেল স্যাক্রামেন্টোর কালচারাল স্পেস এবং রেলওয়ে মিউজিয়াম এবং কাসা দেল সোল হোটেল এবং রেস্তোরাঁ এর মধ্যে দূরত্ব প্রায় 8 কিলোমিটার
কলোনিয়া দেল স্যাক্রামেন্টোর কালচারাল স্পেস এবং রেলওয়ে মিউজিয়াম এবং লস আলামোস স্পোর্টস সেন্টার এর মধ্যে দূরত্ব প্রায় 5 কিলোমিটার
কলোনিয়া দেল স্যাক্রামেন্টোর কালচারাল স্পেস এবং রেলওয়ে মিউজিয়াম এবং কোলন সাইন এর মধ্যে দূরত্ব প্রায় 1 কিলোমিটার
কলোনিয়া দেল স্যাক্রামেন্টোর কালচারাল স্পেস এবং রেলওয়ে মিউজিয়াম এবং সেন্ট পিটারের ঘাঁটি এর মধ্যে দূরত্ব প্রায় 4 কিলোমিটার

রেটিং

4/5

যোগাযোগ

জানুন

এলয় পেরাজ্জা, কর্নেল দেল স্যাক্রামেন্টো, কলোনিয়া বিভাগ, উরুগুয়ে

স্থান

প্রশ্ন জিজ্ঞাসা:

কলোনিয়া দেল স্যাক্রামেন্টোর কালচারাল স্পেস এবং রেলওয়ে মিউজিয়াম যোগাযোগের নম্বরটি কী?
কলোনিয়া দেল স্যাক্রামেন্টোর কালচারাল স্পেস এবং রেলওয়ে মিউজিয়াম যোগাযোগের নম্বর 59845221496 হয়
কলোনিয়া দেল স্যাক্রামেন্টোর কালচারাল স্পেস এবং রেলওয়ে মিউজিয়াম রেটিং কি?
কলোনিয়া দেল স্যাক্রামেন্টোর কালচারাল স্পেস এবং রেলওয়ে মিউজিয়াম রেটিং 4 5 টি তারার বাইরে রেটিং
কলোনিয়া দেল স্যাক্রামেন্টোর কালচারাল স্পেস এবং রেলওয়ে মিউজিয়াম এর ঠিকানা কী
কলোনিয়া দেল স্যাক্রামেন্টোর কালচারাল স্পেস এবং রেলওয়ে মিউজিয়াম এর ঠিকানা এলয় পেরাজ্জা, কর্নেল দেল স্যাক্রামেন্টো, কলোনিয়া বিভাগ, উরুগুয়ে.
কলোনিয়া দেল স্যাক্রামেন্টোর কালচারাল স্পেস এবং রেলওয়ে মিউজিয়াম যেখানে অবস্থিত?
কলোনিয়া দেল স্যাক্রামেন্টোর কালচারাল স্পেস এবং রেলওয়ে মিউজিয়াম কর্নেল দেল স্যাক্রামেন্টো, কলোনিয়া বিভাগ মধ্যে অবস্থিত.

মানুষ আরও যা খোঁজে